ময়মনসিংহের বাসায় ফিরছেন করোনাজয়ী ডাঃ আরিফ রাব্বানী

মো. আ. জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ঢাকাস্থ মোগদা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে ১২দিন চিকিৎসা শেষে করোনা আক্রান্ত ডাঃ আরিফ রাব্বানী সম্পূর্ণ করোনামুক্ত হয়ে ময়মনসিংহের বাসায় ফিরেছেন। গত সোমবার (১১ মে) তাঁকে হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হয়। বর্তমানে তিনি পিতা-মাতা, স্ত্রী-সন্তানসহ ময়মনসিংহের বাসায় অবস্থান করছেন।
এফবি মেসেঞ্জারের মাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করে ডাঃ আরিফ বলেন, মহান অাল্লাহ রাব্বুল আলামিনের প্রতি লাখো-কোটি শুকরিয়া আদায় করছি এবং সেইসাথে যারা অামার জন্য দোয়া করেছেন তাদের প্রতিও মোবারাকবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
ডাঃ অারিফ রাব্বানীর বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের পাহাড় অনন্তপুর গ্রামে। তিনি মো. আবুল হোসেন মৌলভীর তৃতীয় পুত্র এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বায়োকেমিস্ট্রি বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ আইরিন সুলতানা এর স্বামী। ডাঃ আরিফ গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ হিসেবে কর্মরত আছেন।
উল্লেখ্য যে, করোনা ভাইরাসে আক্রান্ত হলে ডাঃ আরিফ রব্বানীকে গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার ঢাকার মোগদা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *