বাক্তা ইউপি সচিব করোনা আক্রান্ত : ইউনিয়ন পরিষদ লকডাউন

মো. আ. জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ৭নং বাক্তা ইউনিয়ন পরিষদের সচিব তাহমিনা বেগম করোনা আক্রান্তের পর ইউনিয়ন পরিষদ কার্যালয় ১৪ দিন লকডাউন ঘোষণা করা হয়েছে। বুধবার (১৯ আগষ্ট) সকাল থেকে ০২ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত ১৪ দিনের জন্য ইউপি পরিষদে লকডাউন কার্যকর করা হবে।
জানা গেছে, বেশ কয়েক দিন যাবৎ জ্বর, কাশি ও শরীর ব্যাথা সহ করোনা বিভিন্ন উপসর্গ দেখা দিলে সচিব তাহমিনা বেগম গত ১৭ আগষ্ট সোমবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন এবং ঐদিন বিকালেই তার শরীরে করোনা পজেটিভ হয়। এরপরই তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বর্তমানে সচিব তাহমিনা বেগমের অবস্থা সংকটাপন্ন বলে জানান তার পরিবার। সচিবের পারিবারিক সূত্রে জানা যায়, ঐ পরিবারে আরও ৫/৬ জনের শরীরে করোনা উপসর্গ দেখা দিয়েছে। কিন্ত তারা শারীরিক ভাবে সুস্থ্যতা অনুভব করায় করোনার পরীক্ষার জন্য নমুনা দেন নি।
ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ফজলুল হক মাখন বলেন, সচিব সাহেবের করোনা পজেটিভ হওয়ার পর ইউএনও স্যারের নির্দেশেই ইউপি পরিষদ ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য যে, লকডাউন চলাকালীণ সময়ে ইউপি চেয়ারম্যান এর মোবাইল নং (০১৭১৩-৫০০৯৬৯) ও উদ্যোক্তা এর মোবাইল নং (০১৭৯৫-৯৫৫৪৩৪) এই নাম্বারে যোগাযোগের মাধ্যমে সব ধরণের নাগরিক সেবা গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ফজলুল হক মাখন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *