ফুলবাড়ীয়ায় হতদরীদ্রদের ঈদের সেমাই চিনি দিলেন আখতারুল আলম ফারুক

টাইমস ২৪ ডটনেট, ফুলবাড়ীয়া থেকে: ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আখতারুল আলম ফারুক শুক্রবার (১৫ মে) ফুলবাড়ীয়া উপজেলার পৌরসভা, ফুলবাড়িয়াও বালিয়ান,দেওখোলা রাধাকানাই ইউনিয়নে হতদরিদ্র মানুষের মধ্যে করোনা উপলক্ষ্যে ঈদের সেমাই ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্য সাদগ্রী বিতরণের সময় তার সাথে ছিলেন প্রতিষ্ঠাতা বিএনপি সাবেক সাধারন সম্পাদক এবি ছিদ্দিক, জিসাস সাংগঠনিক সম্পাদক আনোয়ার সোহেল আকন্দ রুবেল, কালাদহ ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান সিরাজ সাজ,ফুলবাড়িয়া বনিক ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মাহবুবুল আলম সেলিম ,পৌর শ্রমিক দল সভাপতি গোলাম মোস্তফা ।
আখতারুল আলম ফারুক বলেন,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষেওভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে করোনাভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত ,অসহায় ও দরীদ্র মানুষের মাঝে ত্রান সামগ্রী ঈদের সেমাই চিনি পৌছে দিয়েছি।তিনি আরও বলেন এই দুঃসময়ে মানুষ ও মানবতার পাশে দাঁড়ানোই আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। করোনায় উপলক্ষ্যে হতদরিদ্রদের মধ্যে ১৩ টি ইউনিয়ন ও একটি পৌর সভায় ১২ হাজার মানুষের মধ্যে নিজস্ব অর্থায়নে পর্যাক্রমে ত্রাণ বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *