ময়মনসিংহ বিভাগ

ফুলবাড়ীয়ায় বিনামূল্যে সার ও বীজ বিতরণ

মোঃ আঃ জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় রবি ২০১৯-২০ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, পেয়াজ, শীতকালীন মুগ, এবং পরবর্তী খরিপ-০১ মৌসুমে গ্রীষ্মকালীন মুগ ফসল উৎপাদনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট।
মঙ্গলবার (২৬ নভেম্বর) উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ইউএনও আশরাফুল ছিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মালেক সরকার। এসময় আরও বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শরাফ উদ্দিন শর, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন সুলতানা, জেলা আ’লীগ সদস্য এডভোকেট ইমদাদুল হক সেলিম, উপজেলা আলীগের প্রচার সম্পাদক আব্দুল ওয়াদুদ আকন্দ দুদু, সহ প্রচার সম্পাদক কেরামত আলী জিন্নাহ, সেচ্ছাসেবকলীগ নেতা কামরুজ্জামান জামান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জেসমিন নাহার এবং অনুষ্ঠান পরিচালনা করেন উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার বিল্লাল হোসেন।
অনুষ্ঠানে উপজেলার ১৩টি ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ প্রনোদনায় গম, ভুট্রা, সরিষা, পেয়াজ, শীতকালীন মুগ, ও পরবর্তী খরিপ-০১ মৌসুমে গ্রীষ্মকালীন উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে এসব সার ও বীজ বিতরণ করা হয়।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *