ফুলবাড়ীয়ায় ডাক্তার ও নার্সদের পিপিই দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন

মো. আ. জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : করোনা ভাইরাস প্রতিরোধ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার, এসএ,সি, এম.ও, এবং নার্স সহ চিকিৎসা সেবার সাথে সংশ্লিষ্ট সকলের মাঝে চিকিৎসা সরঞ্জাম পিপিই বিতরণ করেন সংগঠনের প্রধান সমন্বয়কারী উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক। চিকিৎসা সেবার সাথে সম্পর্কিত সকলে নিরাপত্তায় শনিবার (৪ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ এর কাছে ৫০টি পিপিই হস্তান্তরকালে উপস্থিত ছিলেন ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার পিপিএম (বার), অাবাসিক মেডিকেল অফিসার ডা: হারুন অাল মাকসুদ, সংগঠনের উদ্যোক্তা মো. অাবুল কালাম মাস্টার, টীম লিডার মোঃ শাহজাহান কবিরসহ সংগঠনের কর্মীগণ, সকল ডাক্তার, নার্স এবং সাংবাদিক বৃন্দ।
এসময় সেচ্ছাসেবী সংগঠনের টীম লিডার মো. শাহজাহান কবির সাংবাদিকদের বলেন, চিকিৎসকদের প্রটেকশন না করতে পারলে উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধ অসম্ভব হয়ে পড়বে। তাই অাজ সংগঠনের পক্ষ থেকে চিকিৎসা সেবার সাথে জড়িতদেরকে পিপিই প্রদান করা হলো। পরবর্তীতে পর্যায়ক্রমে সকল স্বেচ্ছাসেবী, সাংবাদিকসহ সংশ্লিষ্টদের মাঝেও পিপিই বিতরণ করা হবে।
এ সময় তিনি ফুলবাড়ীয়ার কতিপয় দাতা, দানশীল, সমাজসেবক, বৃত্তবান, মানব দরদী এবং উদার মন-মানষিকতা সম্পন্ন যেসব ব্যক্তিবর্গ এ সংগঠনের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সংশ্লিষ্ট তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি হাসপাতালের কিছু অব্যবস্থাপনার কথাও তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *