ময়মনসিংহ বিভাগ

ফুলবাড়িয়া হেল্প লাইনের বর্ষপূর্তি অনুষ্ঠিত

মোঃ আঃ জব্বার, টাইমস ২৪ ডটনেট, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়ীয়ার ঐতিহ্য, প্রাকৃতিক দৃশ্য ও স্থাপনা নিয়ে ‘নিজের তোলা ছবি’ প্রতিযোগীতার আয়োজন করে ‘ফুলবাড়িয়া হেল্পলাইন’ লাইন নামের একটি অনলাইন গ্রুপ। প্রতিযোগীতায় সেরা ছবির পুরস্কার পেয়েছেন কালের কণ্ঠের ফুলবাড়িয়া প্রতিনিধি জনাব মোঃ আব্দুল হালিম।
এক বছরপূর্তি উপলক্ষে গত ১৭ নভেম্বর থেকে ৬ দিন প্রায় শতাধিক প্রতিযোগী ১৫৭ টি ছবি ক্যাপশন লিখে ‘ফুলবাড়ীয়া হেল্পলাইন’ অনলাইন গ্রুপে আপলোড দিয়ে প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগীতায় প্রর্দশিত ১৫৭ টি ছবির মধ্যে গ্রুপের এডমিনরা তিনটি ছবি বাছাই করেন। তারমধ্যে কালের কণ্ঠের ফুলবাড়ীয়া প্রতিনিধি জনাব মো. আব্দুল হালিম সাহেবের তোলা ফুলবাড়ীয়ার সন্তোষপুর বনাঞ্চলের ভিতরে একটি মোটরসাইকেল দু’টি বানর বসে আছে। ছবিটিতে মা বানর তার বাচ্চার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকা ছবিটি প্রথম ও সেরা ছবির পুরস্কার লাভ করেন। এছাড়াও দ্বিতীয় হয় সাদ উল আরেফিন ফোয়াদের তোলা রামনগর ডিগলটি বিলের ‘জাতীয় ফুল’ ও তৃতীয় হয় তামিমের তোলা বড়বিলা বিলের লাল শাপলা।
গত রবিবার (২৪ নভেম্বর) ফুলবাড়ীয়া উপজেলা সাবেক জিন্নাহ হলে ফুলবাড়ীয়া হেল্পলাইনে বর্ষপূর্তী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদরে মাঝে পুরস্কার তোলে দেয়া হয়। এসময় এডমিন প্যানেলের আকিব আকবর, জিল্লুর রহমান রিয়াদ, সারওয়ার সাকিব, মামুন আর রশিদ, রায়হান, ফোয়াদ আরেফিন, সাদেক মো. শফিকুল ইসলাম, হেলাল উদ্দিন উজ্জ্বল, সেলিম হোসাইন প্রমূখ উপস্থিত ছিলেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *