ফুলবাড়িয়ায় অনলাইনে চিকিৎসা সেবা দিচ্ছেন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ

মো. আ. জব্বার, টাইমস ২৪ ডটনেট, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : বর্তমান পরিস্থিতিতে যাহারা সর্দি, জ্বর, কাশি সহ বিভিন্ন রোগে ভুগছেন, তাদের সুস্থ্যতায় মোবাইল ফোনের মাধ্যমে অনলাইনে বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (অব:), আলহাজ্ব ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ, এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য)।
সেবা গ্রহীতাগণকে অনলাইনে সেবা গ্রহণের জন্য প্রতিদিন সকাল ০৮ ঘটিকা হতে রাত ০৮ ঘটিকার মধ্যে 01716- 940419 এই নাম্বারে যোগাযোগ করতে পারবেন।
হাসপাতালে বা ডাক্তারের চেম্বারে না গিয়ে সকাল ৮টা থেকে রাত ৮টার মধ্যে মোবাইল ফোনে ফোন করে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ নিতে পারেন।
এই সেবা চালুর ফলে গ্রাম বা প্রত্যন্ত এলাকায় বসবাসরত ধনী-গরীব সকলের জন্যই চিকিৎসা পরামর্শ গ্রহণের সুযোগ সৃষ্টি হয়েছে। নিঝুম রাতে, জরুরী প্রয়োজনে বা পথের দুরত্বের কারণে চিকিৎসা পরামর্শ পেতে আর দেরী করার প্রয়োজন নেই। নেই কোন হাতুড়ে চিকিৎসকের দ্বারস্থ হয়ে ভুল বা অপচিকিৎসার ঝুঁকি নেবার। অনলাইনে স্বাস্থ্য সেবার ব্যাপক প্রচার হলে অনেক রোগীই ঘরে বসেই চিকিৎসকের পরামর্শ নিয়ে বিশেষভাবে উপকৃত হবেন বলে সকল মহলের বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *