পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন, যা বললেন লংকান অধিনায়ক

টাইমস ২৪ ডটনেট: টুর্নামেন্টের শুরুতে যদি বলা হতো শ্রীলংকা চ্যাম্পিয়ন হবে, তাহলে হয়তো তা কারও পক্ষেই বিশ্বাস করা কঠিন হতো। কিন্তু তারুণ্যে ভরা সেই শ্রীলংকাই এখন এশিয়ার সেরা। রোববার ফাইনালে পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে এবারের এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয় শ্রীলংকা।চ্যাম্পিয়ন হওয়ার পর তরুণ সেই দলের অধিনায়ক দাসুন সানাকা বলেন, অবশ্যই দর্শকদের ধন্যবাদ দিতে হবে। তারা আমাদের অসাধারণ সমর্থন দিয়েছে। দেশে থাকা দর্শকদেরও ধন্যবাদ, আশা করি তাদের আমরা গর্বিত করতে পেরেছি।
সানাকা বলেন, আমি যদি গত বছরের আইপিএলের দিকে তাকাই, আগে ব্যাট করে চেন্নাই শিরোপা জিতেছিল। আমাদের ছেলেরা কন্ডিশন ও খুব ভালো করে জানে। পাঁচ উইকেট পড়ে যাওয়ার পর হাসারাঙ্গা ও রাজাপাকসে পার্থক্যটা গড়ে দেয়।তিনি বলেন, শেষ ওভারের শেষ বলে ছক্কাটা ছিল টানিং পয়েন্ট। ১৭০ রান সবসময়ই বড় লক্ষ্য। এটা সবসময়ই স্নায়ুর বিষয়।
প্রথম খেলায় হার, আর আজ চ্যাম্পিয়ন। প্রথম খেলায় হারের পর কি আলোচনা হয়েছিল- এমন প্রশ্নে সানাকা বলেন, এটা যে কোনো ভালো দলের বেলাতেই ঘটতে পারে। আমাদের আলোচনা ছিল খুবই সিরিয়াস। আমাদের খুব ভালো খেলোয়াড় আছে এবং আমরাই চ্যাম্পিয়ন হয়েছি।

Related Articles

Back to top button