জাতীয়

নগর আ’লীগের সম্মেলন সফল করতে এমপির প্রস্তুতি সভা

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সম্মেলনপূর্ব প্রস্তুতি সভা করেছে ঢাকা-৫ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ নেতারা। এ সময় আওয়ামী লীগের ওয়ার্ড-ইউনিটি নেতাকর্মীদের সুশৃঙ্খলভাবে সম্মেলনস্থল সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশে থাকার পরামর্শ দেন নেতারা। সোমবার সন্ধ্যায় মাতুয়াইলের কাঠেরপুল এলাকায় ৩০নভেম্বর ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতি সভায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লাসহ স্থানীয় কৃষকলীগ, আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। আগামী ৩০ নভেম্বর ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সম্মেলন সুন্দর ও সফল করতে নেতাকর্মীদের দিক-নির্দেশনা দেন হাবিবুর রহমান মোল্লা। তিনি ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগেরও উপদেস্টা।
তিনি বলেন, একইদিন (৩০ নভেম্বর) একই স্থানে (সোহরাওয়ার্দী উদ্যান) সম্মেলন অনুষ্ঠিত হবে। তাই এদিন সম্মেলন সফল করতে সবাইকে সার্বিক বিষয়ে সহযোগিতা করতে হবে। যাতে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ একটি সুন্দর ও জাঁকজমকপূর্ণ সম্মেলন উপহার দিতে পারে।
এ বিষয়ে কথা হয় ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল এর সাথে। তিনি বলেন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সম্মেলনকে আরো সুন্দর-জাঁকজমকপূর্ণ করতে আজকের এই প্রস্তুতি সভা। তিনি বলেন, ইতিমধ্যে আমাদের নেতা মো. শাহে আলম মুরাদ সম্মেলন সফল করতে আমাদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দিয়েছেন। সেই মোতাবেক আমরা প্রস্তুতি নিচ্ছি।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *