মিডিয়া

ঢাকা টাইমস সম্পাদককে হুমকি: ডিআরইউর উদ্বেগ ও নিন্দা

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: দৈনিক ঢাকা টাইমসের সম্পাদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য আরিফুর রহমান দোলনের কাছে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকির ঘটনায় উদ্বেগ ও নিন্দা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। রবিবার সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান এক বিবৃতিতে এই উদ্বেগ ও নিন্দা জানান। একই সঙ্গে তারা হুমকিদাতাকে দ্রুত চিহ্নিত করে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন।
ডিআরইউর দপ্তর সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত কার‌্যনির্বাহী সদস্য মোহাম্মদ নঈমুদ্দীন স্বাক্ষরিত বিবৃতিতে নেতারা বলেন, শনিবার দুপুরে দৈনিক ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনকে ০১৯২৩৭৬৬৩০৩ নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হয়।
শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচয় দেওয়া শাহাদাত নামের এক ব্যক্তি ওই নম্বর থেকে ঢাকা টাইমস সম্পাদককে বলেন, ‘আমার পোলাপান বিপদে আছে, কয়েকজন অসুস্থ আছে। আমারে কিছু টাকা-পয়সা দেন’। এ সময় আরিফুর রহমান তার পরিচয় দিলে শাহাদাত বলেন, ‘আপনি সাংবাদিক তাই কী? আমি তো আর কয়েক লাখ বা কোটি টাকা চাইনি। কত দিতে পারবেন কন? কারণ আমাদের অনেক টাকা লাগবে। আধা ঘন্টার মধ্যে টাকা দেন। না হলে খবর আছে।’এরপর সাংবাদিক দোলনকে প্রাণনাশের হুমকি দেয়া হয় বলে বিবৃতিতে জানানো হয়। এ বিষয়ে রমনা মডেল থানায় শনিবার জিডি করা হয়েছে, যার নম্বর-১৪৪৫। ডিআরইউর নেতারা আরিফুর রহমানকে হুমকি দেয়া সন্ত্রাসীকে দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *