গাজী মিজানের কন্ঠে আসছে কবর শিরোনামের একটি গান

মোহাম্মদ সোহেল, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: প্রয়াত বাসুদেব ঘোষের সংগীত পরিচালনায়, জনপ্রিয় কণ্ঠশিল্পী ড: গাজী মিজানুর রহমানের কন্ঠে আসছে “কবর” শিরোনামের একটি গান, যে গানটি লিখেছে এ এইচ পলাশ, এবং সুর দিয়েছেন এ প্রজন্মের নবীন সুরকার আতিক মাহমুদ।

প্রাপ্তি আর্ট সাইনের কর্ণধার পল এলড্রিন অসি দীঘদিন ধরে নানাবিধ উন্নয়ন মুলক কর্মকান্ডে নিবিড় ভাবে সংযুক্ত থাকার পড়েও নতুন নতুন গান উপহার দিয়ে যাচ্ছেন শ্রোতাদের কে আর এভাবেই নিজের জনপ্রিয়তা এখনো ধরে রেখেছেন।

সম্প্রতি “কবর” শিরোনামেন গানের রেকর্ডিং শেষ। গানের শিরোনাম ‘কবর’।এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন রিয়াজ রাজ। গানটির ভিডিওর মুল চরিত্রে থাকছেন পল এলড্রিন অসি, ইশরাত ডলি ও জাকিয়া সুলতানা মিতু। এছাড়াও মানিক ও ভিডিও গ্রাফার খলিল, রমদান সহ অনেককেই দেখা যাবে এই মিউজিক ভিডিওতে।

কবর গান প্রসঙ্গে পল এলড্রিন অসি বলেন, ‘আমি সব সময় গান নির্মান করার আগে, গানের কথার উপর গুরুত্ব দেই। “কবর” গানটির কথা বেশ চমৎকার, সুরটাও মনে ধরার মত, সঙ্গে ভিডিওটিও গানের কথা ও সুরের সঙ্গে মিল করে নির্মাণ করা হয়েছে, আমি অনেক দিন ধরে গাজী নানা ভাইকে অনুরোধ করে এসেছি এই গানটিতে কন্ঠ দেবার জন্য, আর সত্যি একজন ব্যাস্ততম গায়ক আর ডাক্তার হয়েও আমার একটি স্বপ্ন পুরন করে দেবার জন্য, আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে আর লাগতেই হবে। শিগগিরই একটি নামি দামি কোন ইউটিউব চ্যানেল হতে গানটি প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *