করোনাযুদ্ধে সাধারণ মানুষের সুরক্ষা ও চিকিৎসা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: করোনাযুদ্ধে সাধারণ মানুষের সুরক্ষা ও চিকিৎসা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ। বাংলাদেশের চট্টগ্রামে বিভিন্ন হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাধারণ মানুষ চিকিৎসা নিচ্ছেন। করোনা রোগীরা যাতে সঠিক নিয়মে চিকিৎসা সেবা পান এবং দ্রুত সুস্থ হয়ে উঠেন সেই ব্যাপারে তদারকি করছেন চট্টগ্রামের ওসি মোহাম্মদ মহীন পিপিএম। তিনি চট্টগ্রাম শহরের বিভিন্ন হাসপাতালে গিয়ে রোগীদের খোঁজখবর নিচ্ছেন। কোন রোগীর চিকিৎসা সেবার সমস্যা হলেই তিনি দ্রুত সমাধানের চেষ্টা করছেন।
প্রত্যেক মানুষ যাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসা পান, সে ব্যাপার নিশ্চিত করতে কার্যকর উদ্যোগ গ্রহণ করেছেন ওসি মোহাম্মদ মহীন পিপিএম।
চট্টগ্রামে ফিল্ড হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসার ব্যাপারে প্রতিদিন খোঁজখবর নিচ্ছেন ওসি মোহাম্মদ মহীন পিপিএম। তিনি বলেছেন, করোনা আক্রান্তদের ব্যক্তিদের সাথে ভাল ব্যবহার এবং ডাক্তার, নার্সদের সেবায় দ্রুত সুস্থ হয়ে উঠছেন ফিল্ড হাসপাতালের করোনা রোগীরা।
এছাড়াও চট্টগ্রামে পুলিশ সদস্যরা হাসপাতালে রোগীদের চিকিৎসা ও হাসপাতাল কিংবা আইসোলেশনে থাকাকালীন রোগীদের বিভিন্ন সমস্যার কথা জেনে তাৎক্ষণিকভাবে সমাধানের উদ্যোগ নিচ্ছেন ওসি মোহাম্মদ মহীন ও তার টিমের সদস্যরা। পুলিশের সুন্দর ব্যবহারে করোনা রোগীরা খুশি হচ্ছেন। এছাড়াও করোনা প্রতিরোধের ক্ষেত্রে বাংলাদেশ পুলিশ সচেতনতা সৃষ্টি, গণজমায়েত বন্ধ, নিত্য প্রয়োজনীয় পণ্য ও ওষুধ সরবরাহ, মেডিক্যাল টিম গঠন, নিজস্ব ফান্ডের মাধ্যমে অর্থায়ন ও অন্যদের উদ্বুদ্ধকরণ, সামাজিক দূরত্ব বজায় রাখতে পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *