খেলা

এবার ধর্মঘটে যাওয়ার ইঙ্গিত দ.আফ্রিকার ক্রিকেটারদের

টাইমস২৪ ডটনেট, ঢাকা: বিভিন্ন দাবি-দাওয়া আদায়ে শিগগির ধর্মঘটে যাওয়ার আভাস দিয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। এ বিষয়ে শুক্রবার তাদের সঙ্গে আলোচনায় বসছে দেশটির ক্রিকেটার্স অ্যাসেসিয়েশন (সাকা)। এর প্রধান নির্বাহী টনি আইরিশ বিষয়টি নিশ্চিত করেছেন। একাধিক সূত্র জানিয়েছে, ঘরোয়া লিগ, তৃণমূল থেকে ক্রিকেটার তুলে আনার বিভিন্ন ইস্যুতে দক্ষিণ আফ্রিকা বোর্ডের কাছে দাবি জানাতে পারেন ক্রিকেটাররা। টনি বলেন, আমরা ক্রিকেটারদের সঙ্গে দ্রুত বসতে যাচ্ছি। সেখানে বোর্ডের পক্ষ থেকেও প্রতিনিধি থাকবেন। আমরা দুই পক্ষকে নিয়ে নির্ধারিত দিনে বসছি।
তার বিশ্বাস, প্রোটিয়া ক্রিকেটাররা সঠিক প্রক্রিয়া অনুসরণ করবে। টনির ভাষ্যমতে,আশা করছি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডও সঠিক পথেই এগোবে। কারণ, দীর্ঘ ১৭ বছর ধরে ক্রিকেটার ও বোর্ডের সঙ্গে সমন্বয় রেখে কাজ করে যাচ্ছি আমরা।
কিছুদিন আগে ক্রিকেটারদের ধর্মঘটে উত্তাল হয়ে পড়ে বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। বেতন-ভাতাদি বাড়ানোসহ ১৩ দফা দাবিতে আন্দোলনের ডাক দেন সাকিব-মুশফিকরা। এসময়ে সবধরনের ক্রিকেট বর্জন করেন তারা। একপর্যায়ে দেশের ক্রিকেট বোর্ড (বিসিবি)তাদের দাবি মেনে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এবার একই ধরনের পরিস্থিতির আশংকা দেখা যাচ্ছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *