এবার ওপার বাংলা ছবিতে চিত্রনায়িকা সাদিয়া

আহমেদ সাব্বির রোমিও, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : এবার ওপার বাংলা ছবিতে অর্থাৎ কলকাতার বাংলা সিনেমাকে যেন টার্গেট করেই আদাজল খেয়ে নেমেছেন ঢালিউডের নায়িকা সাদিয়া রহমান। ছবির নামটিও যেন তার স্বপ্ন পূরণের কথাই মনে করিয়ে দিচ্ছে। বনিউড ফিল্মস প্রযোজিত পরিচালক অজিত দাসের পরিচালনায় ছবিটির নামকরণ করা হয়েছে “টার্গেট ইন্ডিয়া ” এই ছবিতে চিত্রনায়িকা সাদিয়ার বিপরীতে থাকছে কলকাতার চলচ্চিত্র তারকা জয়োন্তা চৌধুরী।
চিত্রনায়িকা সাদিয়া এই প্রতিবেদকের সাথে আলাপকালে জানালেন, “সম্প্রতি কোলকাতার পুরুলিয়া এই ছবির প্রথম লটের স্যুটিং সম্পন্ন হয়েছে। পুরুলিয়ার বেশ কয়েকটি মনোরম পরিবেশে ছবিটির শুটিংয়ের দৃশ্য ধারণ করা হয়। বিশেষ করে অযোধ্যা পাহাড়, মার্বেল লেকের দৃশ্য নন্দন মনোরম পরিবেশ এখন আমার স্মৃতির পাতায় বন্দি হয়ে রয়েছে। আমি এই ছবিটি নিয়ে খুবই আশাবাদী। এই ছবিতে আমি ” রেশমা” চরিত্রে অভিনয় করছি। যে চরিত্রটি এই ছবির প্রধান মুখ্য চরিত্র। ”
” টার্গেট ইন্ডিয়া “র কাহিনী সংক্ষেপ : আবীর ও রেশমা ছোটবেলা থেকে একে অন্যের বন্ধু তারপর দুজনের মধ্যে গড়ে ওঠে গভীর ভালবাসা। ইতিমধ্যে জানতে পারে ভারতকে ধংস করার জন্য বহির্দেশের জঙ্গি সংগঠন একটা নির্জন জায়গায় আস্তানা বেঁধেছে। ভারতের কোন সামরিক শক্তি নেই যা দিয়ে এই ধ্বংসলীলা ঠেকানো যায়। আবীরের একমাত্র বোন তাদের ডেরায় বিক্রি হয়ে যায় তার ভন্ড প্রেমিকের হাত ধরে। মৃতু্যবরণ করার আগে জানিয়ে যায় সেই আস্তানার খবর। রেশমার একমাত্র ছোট বোন এর দুটো কিডনি খারাপ থাকায় তাকে বাচাঁতে বাধ্য হয় তাদের টাকা নিতে। এই ভাবেই প্রতিশোধের আগুন জ্বলে ওঠে রেশমা ও আবীরের মধ্যে। দুজনের জীবনের বিনিময়ে দেশকে বাচিঁয়ে যায় যেটা প্রশাসন করতে পারেনি। এটি একটি থ্রিলার গল্প যা প্রতি মুহূর্তে পাল্টাতে তাকে এক রোমাঞ্চকর পরিস্থিতিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *