আছিম বহুমূখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষা বোর্ড চেয়ারম্যান-ড. গাজী হাসান কামাল

মো. আ. জব্বার, টাইমস ২৪ ডটনেট, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ময়মনসিংহ এর চেয়ারম্যান ড. হাজী হাসান কামাল বলেন, সরকার আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি যেন সেই দায়িত্বের মর্যাদা গুরুত্ব বজায় রেখে শিক্ষা ব্যবস্থাকে আরও আধুনিক ও উন্নত করতে পারি । আজ আছিম বহুমূখী উচ্চ বিদ্যালয় আমাকে যে সন্মান দেখিয়েছে তার জন্য আমি অভিভূত ও কৃতজ্ঞ । এ বিদ্যালয়ের জন্য আমি যদি কিছু করতে পারি, তাহলে আমার ভাল লাগবে।
গত রবিবার (২৬ জানুয়ারি) ঐতিহ্যবাহী আছিম বহুমূখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. গাজী হাসান কামাল এসব কথা বলেন। তিনি বিজয়ীদেরকে অভিনন্দন জানান এবং পরাজিতদেরকে ধন্যবাদ জানিয়ে আগামীতে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। তিনি শিক্ষর্থীদের উদ্দেশ্যে আরও বলেন, খেলাধূলা করলে মন ও শরীর-স্বাস্থ্য ভাল থাকে। এসময় তিনি বাল্যবিবাহের ভয়াবহতা ও কুফল সম্পর্কে শিক্ষার্থীদের প্রতি সচেতনতামূলক কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. শামছুল আলম (বাবলু)”র সভাপতিত্বে উক্ত ক্রীড়ানুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য অালহাজ্ব এডভোকেট ইমদাদুল হক সেলিম, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. মো. দিদারুল ইসলাম, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. শাখাওয়াত হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মো. হামিদ উল্লাহ, মো. এমদাদুল হক, মো. অা. মজিদ, মো. খোরশেদ আলম, শিক্ষানুরাগী সদস্য মো. নাজমুল হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য মিনারা খাতুন, সাবেক সিনিয়র শিক্ষক আলহাজ্ব মো. ইউনুছ অালী, অাছিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস সুলতানা প্রমূখ।
এছাড়াও অামন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মকবুল হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ হারুন। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-মাদ্রাসার প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *