আছিমের স্বাস্থ্য সহকারী মুজিবর রহমান আর নেই

মো. আ. জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী মজিবুর রহমান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ভোর ৪টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন।
মরহুমের বড় ছেলে মেরিন ইঞ্জিনিয়ার মশিউর রহমান ফাহাদ চীন দেশে অবস্থান করায় মরহুমের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। মরহুমের ছেলে দেশে আসলে নাযাজা নামাজের পর পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে মরহুমের ছেলে জিল্লুর রহমান জানিয়েছেন।
মরহুম মুজিবর রহমান উপজেলার ১২নং আছিম পাটুলী ইউনিয়নের তিতারচালা (মধ্যপাড়া) মরহুম আব্বাস আলী সরকারের ৩য় পুত্র।
তিনি জাগ্রত আছিম গ্রন্থাগারেরর সম্মানিত উপদেষ্ঠা ও আছিম বাজার হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও তিনি অাছিম বহুমূখী উচ্চ বিদ্যালয়, শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের দীর্ঘদিন অভিভাবক সদস্য ছিলেন, অাছিম যুবসমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি সহ বিভিন্ন সামাজিক কার্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি স্ত্রী, ৩ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখেগেছেন।
মরহুম মুজিবর রহমানের ৩ছেলের মধ্যে বড় ছেলে মশিউর রহমান ফাহাদ মেরিন ইঞ্জিনিয়ারিং এর ইন্টার্নশিপে বর্তমান দক্ষিণ চীন সাগরে অবস্থান করছেন। মেঝো ছেলে জিল্লুর রহমান রিয়াদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভূগোল ও পরিবেশ বিভাগে স্নাতক ৩য় বর্ষে এবং ছোট ছেলে আরাফাত রহমান আছিম তালীমুল মিল্লাত দাখিল মাদ্রাসায় দশম শ্রেণিতে অধ্যয়ণরত। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।
শোক প্রকাশ : আছিম পাটুলী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য সহকারী, বিশিষ্ট সমাজসেবক মুজিবর রহমানের মৃত্যুতে ফুলবাড়ীয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ, ফুলখড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মো.নূরুল ইসলাম খান, যুগ্মসম্পাদক হাফিজুল ইসলাম স্বপন ও বিজ্ঞাপন ব্যবস্থাপক মো. আ. জব্বার পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *