প্রধানমন্ত্রী দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন- সভাপতি

মোঃ আঃ জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আর্থিক সহযোগিতায় দবরদস্তা আমিনা চৌধুরী উচ্চ বিদ্যালয় সততা সংঘের উদ্যোগে গতকাল বুধবার সকালে বিতর্ক, রচনা প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরন অনুষ্ঠান প্রধান শিক্ষক নার্গিস সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ৬নং ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন বাদল এর প্রতিনিধি বাংলাদেশ ছাত্রলীগ ফুলবাড়ীয়া উপজেলা শাখার সভাপতি মোঃ রফিকুল ইসলাম রাকিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আমরা যার যার অবস্থানে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াব, তাহলেই এ দেশ আরও এগিয়ে যাবে, আজকের এই সুন্দর অনুষ্ঠান প্রশংসার দাবী রাখে।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান বলেন, আমরা সকল ক্ষেত্রে শতভাগ সততা চর্চা করবো এবং মিথ্যাকে বর্জন করবো। আমরা যদি সবসময়েই ধর্মীয় অনুশাসন মেনে চলতে পারি, তাহলেই সকলের জন্যই মঙ্গল বয়ে আনবে। আজকে বির্তক প্রতিযোগীতায় পক্ষ ও বিপক্ষ দল উভয়ই ভাল করেছে।
এতে আরও বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ ইব্রাহীম খলিল, মেধাবী শিক্ষার্থী হোসনে আরা মীম। বিচারক মন্ডলীর দায়িত্বে ছিলেন, শিক্ষক ফাতেমা খাতুন, মোঃ গোলামুর রহমান, মোঃ নজরুল ইসলাম এবং পরিচালনায় ছিলেন শিক্ষক আঃ বাছেদ, মোঃ মজিবুর রহমান। এরপর অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *