ঢাকা-১৮ আসনের জন্য মনোনয়ন পত্র দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন ওযালী আল-কাদির শুভ

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন পত্র দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সদস্য মো. ওযালী আল-কাদির শুভ। দলীয় সভানেত্রীর করোনা বিষয়ক নির্দেশনা অনুসরণ করে পরিবার পরিজন নিয়ে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে মো. ওযালী আল-কাদির শুভ
মনোনয়ন পত্র জমা দিয়েছেন।


ঢাকা-১৮ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুনের অকাল মৃত্যুতে এই আসনটি খালি হয়। এ্যাডভোকেট সাহারা খাতুনের স্নেহের মো. ওয়ালী আল-কাদির শুভ ছিলেন অকুতোভয় মুজিব সৈনিক। এ্যাডভোকেট সাহারা খাতুনের দুঃসময়ে তিনি পাশে থেকে সহযোগিতা করেছেন। তিনি ঢাকা কলেজে অধ্যায়নরত অবস্থায় ১৯৯৬ সালে সাবেক ছাত্র নেতা ওযালী আল-কাদির শুভ অসহযোগ আন্দোলনে যোগ দেন। তিনি ছিলেন সংগ্রামের সম্মুখভাগের একজন তুখোর ছাত্র নেতা। ধারনা করা হচ্ছে এই সাবেক ছাত্র নেতাই উপ-নির্বাচনে নৌকার টিকিট পাবেন।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মো. ওয়ালী আল-কাদির শুভ বলেন, এ্যাডভোকেট সাহারা খাতুন আমাদের অত্যন্ত প্রিয় মানুষ ছিলেন এবং আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী। আমি নৌকার টিকিট পেলে এডভোকেট সাহারা খাতুনের নামে হাসপাতাল ও নার্সিং কলেজ করবো।


স্থানীয় লোকজন জানিয়েছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারা চলমান রাখতে একজন সৎ, শিক্ষিত, এক কথায় ক্লিন ইমেজের ব্যক্তি প্রয়োজন। মো. ওয়ালী আল-কাদির শুভ দুঃসময়ের একজন মাঠ কর্মী। তিনি সৎ, শিক্ষিত, যোগ্য ও দূরদর্শী ব্যক্তি। তিনি সাহারা আপার মত একজন পরিচ্ছন্ন


রাজনীতিবিদ। দুর্নীতি তাকে কখনও স্পর্শ করতে পারেনি। তার পাওয়ার কিছুই নাই। তার সবই আছে। নেতা-কর্মীরা বলেন, তাকে আমরা মাঠে এনেছি দলের বৃহত্তর স্বার্থে।

প্রধানমন্ত্রীর জন্য ব্যাপক জনমত গড়তে ও আওয়ামী লীগের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে সব সময়েই আমরা তাকে পাশে পেয়েছি। ঢাকা-১৮ আসনের আপামর জনগোষ্ঠির জন্য তার বিকল্প আর কেউ নাই।

 

vayachollo.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *